সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
ঝিনাইগাতীতে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরের ঝিনাইগাতীতে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারী) উপজেলার নলকুড়া ইউনিয়নে আলহাজ্ব এস.এম.এ ওয়ারেজ নাইম মডেল কলেজ এবং ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজ এর অরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়।

দুপুরে ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজ হল রুমে আয়োজিত ওরিয়েন্টেশন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে ও প্রভাষক আবু বকর এর উপস্থাপনায় এতে

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজের আজীবন একক প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম বাদশা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জান্নাত শারমিন প্রমুখ।

২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা। এছাড়াও অতিথিদের বক্তব্য শেষে সাবেক সহ অধ্যাপক (গনিত) মরহুম আব্দুছ ছালামের মৃত্যুতে এক মিনিট দাঁড়িয়ে যথাযথ মর্যাদায় নীরবতা পালন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজের গর্ভনিংবডির বিদ্যুৎসাহী সদস্য বাবু অনন্ত কুমার রায়,হিতশি সদস্য আবু জাফর,শিক্ষক প্রতিনিধি জিয়াউল ইসলাম এবং আয়নাল হক,অভিভাবক সদস্য আব্দুর রকিব বাদশাহ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ উমর আলী,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মজিবর রহমান,

আলহাজ্ব এসএমএ ওয়ারেজ নাইম মডেল কলেজের প্রতিষ্ঠাতা ও নলকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী ফর্সাসহ কলেজের শিক্ষক,সাংবাদিক,ম্যানেজিং কমিটির সকল সদস্য ও শিক্ষার্থীরা উপস্তিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড